রাষ্ট্রীয় সম্মান শেষে চির নিদ্রায় শায়িত হলেন ফজলু মিয়া

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আ ন ম ফজলুল করিম (ফজলু মিয়া) কে (৬৫) রাষ্ট্রীয় সম্মান শেষে চির নিদ্রায় শায়িত করা হয়েছে। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) বিকেলে সোনামিয়া ঈদগাহ জামে মসজিদ প্রাঙ্গনে জানাযা শেষে দক্ষিণ মজুপুর পারিবারিক কবরস্থানে নিহতের লাশ শায়িত করা হয়।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নুরজ্জামানের নেতৃত্বে মরহুমকে রাষ্ট্রীয় সম্মান জানানো হয়েছে। জানাযায় উপস্থিত ছিলেন, সাবেক সংসদ সদস্য মোহম্মদ উল্যাহ, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এম আলাউদ্দিন, বর্তমান সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাসেল মাহমুদ মান্না, জেলা যুবলীগের সভাপতি একেএম সালাহ উদ্দিন টিপু, সাবেক ছাত্রলীগ নেতা নজরুল ইসলাম ভুলু ও জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেলসহ বিপুল সংখ্যক মুসল্লি।

পরিবার সূত্রে জানা যায়, ফজলুল করিম দীর্ঘদিন কিডনি ও হার্টের সমস্যায় ভুগছিলেন। গত ৫ ফেব্রুয়ারি তিনি চিকিৎসার জন্য সিঙ্গাপুর যান। রোববার (১১ ফেব্রুয়ারি) সকালে সিঙ্গাপুরের হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। তিনি স্ত্রী, দুই ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি লক্ষ্মীপুর পৌর শহরের দক্ষিণ মজুপুর গ্রামের এ কে এম আক্কাস মিয়ার ছেলে ও ইউনিক হোটেলের মালিক।